জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে কারাগারে দুজন

জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে কারাগারে দুজন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট দিয়ে এক ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে দুজন আটক হয়েছে। ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে জকিগঞ্জ শহরের এলাহি মার্কেটে ঘটেছে। আটককৃতরা হলো খলাছড়া ইউপির হলদিরপাড় গ্রামের মৃত আশাইদ আলীর ছেলে জাকারিয়া আহমদ (৪৫) ও গন্ধদত্ত গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে ইউসুফ আলী (৫৬)।

জকিগঞ্জ থানা পুলিশ জানায়, রাতে উপপরিদর্শক সামসুল হক সুমন পরোয়ানা তামিল ডিউটি করার সময় শহরের বাসস্ট্যান্ডে অবস্থানকালে মো. ইউসুফ আলী ও জাকারিয়া আহমদদ্বয় সংবাদ দেন ডাক বাংলো রোডের এলাহী শপিং মার্কেটের নিচ তলার জেন্টস ফ্যাশন ওয়ার্ল্ড নামক দোকানের ভেতরে কতিপয় লোক মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন খবর পেয়ে তিনি তাৎক্ষণিক ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তোকানে তল্লাশি শুরু করেন। একপর্যায়ে সংবাদদাতা মো. ইউসুফ আলী ও জাকারিয়া আহমদ সেখানে উপস্থিত হয়ে পুলিশের তল্লাশী চলাকালে ঐ দোকানে বিক্রয়ের জন্য রাখা প্যান্টের ভাজের ভিতরে মো. ইউসুফ আলী ইয়াবা ট্যাবলেট রাখার চেষ্টাকালে পুলিশ দেখে ফেলে। তখন পুলিশের কাছে সন্দেহ সৃষ্টি হলে পুলিশ তাৎক্ষণিক মো. ইউসুফ আলী ও জাকারিয়া আহমদকে আটক করে তাদের দেহ তল্লাসি করেন। তখন তাদের কাছে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পুলিশের দাবী, ইউসুফ আলীর হেফাজত থেকে ১০০ পিস ও জাকারিয়া আহমদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তারা পুলিশের কাছে স্বীকার করেছে দোকান মালিককে ফাঁসানোর জন্য অজ্ঞাতনামা এক ব্যক্তির নির্দেশে পীরেরচক গ্রামের মৃত বশারত আলীর ছেলে শহীদ আহমদ (৪২) তাদেরকে ইয়াবা ট্যাবলেট দিয়েছিলো।

এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) সামসুল হক সুমন বাদী হয়ে ইউসুফ আলী, জাকারিয়া আহমদকে গ্রেফতার ও জড়িত শহীদ আহমদ এবং অজ্ঞাত আরেক ব্যক্তিকে পলাতক দেখিয়ে জকিগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। বুধবার গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা দিয়ে এক ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্ঠাকালে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর